২০২১ সালের বিশ্বে শীর্ষ ১০ জুতো ব্র্যান্ড

বিষয় : ২০২১ সালের বিশ্বে শীর্ষ দশ জুতো ব্র্যান্ড, সেরা বিলাসবহুল, জনপ্রিয় (পুরুষদের)

আমরা ২০২১ সালের বিশ্বে শীর্ষ দশ জুতো ব্র্যান্ডের একটি নতুন আপডেট এবং বর্তমান তালিকা সংকলন এবং উপস্থাপন করেছি, এটি সেরা লাক্সারি জুতো ব্র্যান্ড, বা সর্বাধিক জনপ্রিয় জুতো ব্র্যান্ড, বা পুরুষদের জুতা ব্র্যান্ড বা সেরা চামড়ার জুতা ব্র্যান্ড এবং ব্যয়বহুল জুতা ব্র্যান্ড।

Secret Code : UpweberBD99

ঐতিহাসিক রাজপরিবার থেকে শুরু করে আধুনিক সেলিব্রিটিদের কাছে পোশাকের জুতা পুরো পোশাকে একসাথে বেঁধে রাখার জন্য প্রয়োজনীয় উপাদান ছিল। আপনি যদি উচ্চ প্রান্তের সানগ্লাস, পকেট স্কোয়ারস বা ঘড়ির মতো মূল্যবান আনুষাঙ্গিকগুলির সাথে ফ্যানসিটি স্যুট পরতে পছন্দ করেন তবে আপনি যে ধরণের জুতো পরেন তা অবশ্যই মার্জিত হতে হবে। বাজারের কয়েকটি বৃহত্তম এবং সেরা ব্র্যান্ডের সাথে বিশ্বকে আপনার ফ্যাশনের দুর্দান্ত ধারণা বোঝাতে ভয় পাবেন না।

জুতা কেনার আগে ব্র্যান্ড, স্থায়িত্ব, উপাদান, স্টাইল, ডিজাইন, দাম এবং আরামের স্তরের মতো বেশ কয়েকটি মানদণ্ডের মধ্য দিয়ে যাচ্ছেন। স্পোর্টস, ফর্মালস, নৈমিত্তিক পরিধান এবং ট্রেন্ডি জাতীয় নির্দিষ্ট প্রয়োজন অনুসারে বিভিন্ন অনুষ্ঠানের জন্য পাদুকা তৈরি করা হচ্ছে। নামী জুতো ব্র্যান্ডগুলির বেশ কয়েকটি ব্র্যান্ডটি অভিনব পণ্যগুলি পরিধান করতে খুব স্বাচ্ছন্দ্য বানাতে সর্বশেষতম প্রযুক্তিগুলির সহায়তা নিয়েছে।

২০২১ সালে বিশ্বের সেরা ১০ সেরা জুতো ব্র্যান্ডের তালিকা:

১. নাইকি/Nike

নাইকের স্বাক্ষর ফ্লাইকনিট উপাদান, যা দেখায় এবং মোমের মতো প্রসারিত হয়। জুতাগুলি ফিট করার জন্য বোঝানো হয় – আমি একটি আকার ৬ পেয়েছিলাম যা ভাল ফিট করে তবে সেখানে কোনও মোজা পাবার উপায় নেই। নাইকে সেখানে চালিত জুতোর অন্যতম ব্র্যান্ড যদিও তারা কয়েক বছর ধরে কিছু জনপ্রিয় মডেলের সাথে লেগে থাকে (অর্থাৎ নাইকে প্যাগাসাসের ৩০ বছরেরও বেশি ইতিহাস)।

তারা ক্রমাগত নতুন প্রযুক্তি এবং তাদের সাথে নতুন নাম এবং শ্রেণিবদ্ধকরণ প্রবর্তন করে। প্রতিক্রিয়া ফেনার প্রধান বৈশিষ্ট্যগুলি হলো কুশনিংয়ের এক অনন্য সংমিশ্রণ (এটি স্থল প্রভাবকে সংকুচিত করার সময় নরম) এবং প্রতিক্রিয়াশীলতা (দ্রুত তার মূল আকারে ফিরে যাওয়ার ক্ষমতা)। বিশ্বে সেরা পুরুষদের জুতা ব্র্যান্ডগুলির মধ্যে একটি রয়েছে ২০২০।

২. নিউ ব্যালেন্স/New Blanche

নতুন ভারসাম্যের টোকিও ডিজাইন স্টুডিও ব্র্যান্ডের পুরো গত বছরের মধ্যে বেশ কয়েকটি শক্তিশালী রিলিজ দিয়েছে। স্নো পিক এবং অরলির সাথে মুখোমুখি জোটের সহযোগিতা থেকে শুরু করে একাধিক সংশোধিত ক্লাসিকের উপ-ছাপটি তাদের সর্বশেষ প্রকল্প: আর-সি ১৩০০ এর আগমনেও মিস করতে পারেনি। তাদের অতীতের সৃষ্টির তুলনায় বাড়ির খুব কাছাকাছি থাকা, নবাগত এমন একটি নকশাকে গর্বিত করেছেন যা এটির ১৩০০ অনুপ্রেরণার তুলনায় মূলত আনলটারযুক্ত সর্বাধিক ছিদ্রযুক্ত জাল টো বক্স এবং প্রাকৃতিক চামড়ার হিল ট্যাবগুলির সমর্থন সমাপ্তির সাথে উচ্চ মানের সুবেডের বেশ কয়েকটি প্যানেলের সাথে উপরেরগুলি শোভিত হয়।

৩. আন্ডার আর্মার/Under Armour

সংস্থাটি একটি চীনা ব্রা কারখানায় স্পিডফর্ম জুতো উত্পাদন করে। এটিতে কোনও ইনসোল এবং সামান্য সেলাই নেই। জুতা আর্মারের দ্রুত বর্ধনশীল পণ্য লাইনের অধীনে রয়েছে, ২০১১ থেকে ৩১% বৃদ্ধি পেয়ে ২০১২ সালে এটি ২৩৯ মিলিয়ন ডলারে বেড়েছে ২০১৮ সালে, আন্ডার আর্মার সিইএসে সংযুক্ত দুটি চলমান জুতা চালু করেছে প্রতিটি জুতার অভ্যন্তরে একটি ব্লুটুথ মডিউল, ত্বক এবং জিরোস্কোপ থাকে। স্পিডফর্ম প্রযুক্তি সংযুক্ত আরবের পোশাক দক্ষতায় মূলধন তৈরি করে এবং পোশাক উৎপাদন থেকে চলমান জুতাগুলিতে উদ্ভাবন এনেছে।

স্পিডফর্ম অ্যাপোলোর জন্য ২০১৪ সালের রানার ওয়ার্ল্ড পর্যালোচনা নোট করে যে উপরেরটি ব্রা ফ্যাক্টরিতে নির্মিত হয়েছিল – এটি প্রথম নজরে একটি অদ্ভুত পদক্ষেপ, তবে টেক্সটাইলগুলির সাথে সংস্থার অভিজ্ঞতা ইউএএকে প্রায় বিরামহীন ফিনিস দিয়ে ফ্যাব্রিক বিকাশ করতে সহায়তা করেছিল যা একটি স্নাগ ফিট এবং দুর্দান্ত সরবরাহ করেছিল স্থায়িত্ব।

৪. অ্যাডিডাস/Adidas

নভেম্বর ২০১৬ এ, অ্যাডিডাস সমুদ্রের প্লাস্টিক থেকে তৈরি একটি স্নিকারকে জ্বালাতন করেছিল। জুতোটি “বায়োস্টিল” নামে একটি ফ্যাব্রিক থেকে তৈরি করা হয়। জুতাকে “অ্যাডিডাস ফিউচারক্র্যাফট বায়োফ্যাব্রিক” বলা হয়। ব্যবহৃত উপাদানগুলি প্রচলিত রেশম তন্তুগুলির তুলনায় ১৫% হালকা এবং ১০০% বায়োডেগ্রেডেবল। জুতো কেবল তখনই দ্রবীভূত হতে শুরু করে যখন এটি হজম এনজাইম প্রোটিনেজের উচ্চ ঘনত্বের সাথে যোগাযোগ করা হয়, যা প্রাকৃতিকভাবে ঘটে। একবার এটি হয়ে গেলে, জুতোটি ৩৬ ঘন্টার মধ্যে পচে যেতে পারে। জুতো কখনই ছাড়েনি। এগুলি বিশ্বের অন্যতম মূল্যবান জুতো ব্র্যান্ড ২০২১।

৫. পুমা/Puma

২০১৮ সালে পুমা প্রায় ২০ বছর বিরতির পরে আবার বাস্কেটবলে প্রবেশের ঘোষণা দিয়েছিল। ব্র্যান্ড জে-জেডকে পুমা বাস্কেটবলের ক্রিয়েটিভ ডিরেক্টর হিসাবে নিযুক্ত করেছে। মারভিন ব্যাগলি, ডানড্রে অ্যাটন, ঝাইর স্মিথ এবং মাইকেল পোর্টার জুনিয়র হলেন প্রথম খেলোয়াড় যিনি পুমার বাস্কেটবল খেলোয়াড়ের সাথে যোগ দিয়েছেন এবং পারফরম্যান্সে খেলেন পুমা বাস্কেটবল জুতা।

এছাড়াও, বিশ্বব্যাপী ফার্মের সাথে অংশীদারি করা একমাত্র নেটবল দল মেলবোর্ন ভিক্সেনসকে স্পনসর করে পুমা ২৮ বছর পরে নেটবলের সাথে অংশীদারিত্ব করেছেন। ২০১৮ সাল থেকে পুমা নিউজিল্যান্ডের জাতীয় নেটবল দল, সিলভার ফার্নসের অফিসিয়াল পোশাক স্পনসর হয়ে উঠেছে। সংস্থাটি ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলিকে ভারত ক্রিকেট দলের অধিনায়ককে স্পনসর করে। রিকি ফোলার, ব্রাইসন ডি চ্যাম্বিউ এবং লেক্সি থম্পসনের মতো গল্ফাররা পুমার গল্ফ ব্র্যান্ড কোবরা পুমা গল্ফ দ্বারা সজ্জিত। তারা ২০২১ সালে বিশ্বের অন্যতম ব্যয়বহুল এবং সেরা পুরুষদের জুতা ব্র্যান্ড।

৬. রিবোক/Reebok

কিছুক্ষণের জন্য, রিবোক চলমান বিশ্বে নাইকির মতো বড় ব্র্যান্ড দ্বারা ছাপিয়ে গেছে, তবে সম্প্রতি এটি তার চলমান প্রযুক্তিতে আরও সংস্থান যুক্ত করেছে, যার ফলে কিছু সত্যই চিত্তাকর্ষক জুতা তৈরি হয়েছে। রিবকের বর্তমান লাইনআপের মাধ্যমে ব্রাউজ করুন এবং আপনি প্রচুর উল্লেখযোগ্য প্রযুক্তি এবং নতুন উদ্ভাবন খুঁজে পাবেন। সংস্থাটি ২০১৭ এর বসন্তে তার পেব্যাক্স-ভিত্তিক ফ্লোট্রাইড ফোম চালু করেছে, যা ইভা বা টিপিইউ-ভিত্তিক ফোমের চেয়ে অনেক কম ওজন নিয়ে অনুকূল শক্তি রিটার্ন সরবরাহ করে। এই ফেনা ফ্লোট্রাইড রান দ্রুত ওজন বাড়িয়ে না দিয়ে দুর্দান্ত কুশন সরবরাহ করতে সহায়তা করে, একটি উল্লেখযোগ্য গতির জুতো তৈরি করে যা আমাদের ২০১৮ সালের গিয়ার অফ বর্ষ পুরষ্কারের যোগ্য ছিল।

কিন্তু রেবোক সেখানে থামেনি। ফ্লোটারাইড এনার্জি নামে ফোমের একটি নতুন সংস্করণ ২০১৯ সালে ফরেভার ফ্লাইট্রাইড এনার্জি জুতায় আত্মপ্রকাশ করেছিল ফলাফলটি । এমন একটি উপাদান যা ইভারার চেয়ে ৩০ শতাংশ বেশি হালকা এবং এটি হারমোনি রোড ৩ এবং চিরতরে ফ্লোট্রাইড এনার্জির মতো জুতো আশ্চর্যজনকভাবে হালকা এবং প্রতিক্রিয়াযুক্ত করতে সহায়তা করে।

৭. গুচি/Gussi

গুচি ২০০৯ সালের সেপ্টেম্বর পর্যন্ত বিশ্বজুড়ে প্রায় ২৭৮ টি সরাসরি পরিচালিত স্টোর পরিচালনা করে এবং এটি ফ্র্যাঞ্চাইজি এবং উচ্চপদ বিভাগের স্টোরগুলির মাধ্যমে তার পণ্যগুলি হোলসেল করে। ২০১৩ সালে, ব্র্যান্ডটির মূল্য ছিল ১২.১ বিলিয়ন মার্কিন ডলার ৪. বিলিয়ন মার্কিন ডলার ফোর্বস ওয়ার্ল্ডের সর্বাধিক মূল্যবান ব্র্যান্ডের তালিকায় গুচিকে ৩৮ তম সর্বাধিক মূল্যবান ব্র্যান্ডের তালিকায় স্থান দেওয়া হয়েছে, মে ২০১৫ সাল পর্যন্ত ১২.৪ বিলিয়ন ডলারের ব্র্যান্ডের মূল্য রয়েছে । হোয়াইট স্নিকার্স প্রত্যেকের পাদুকা কক্ষের নবীনতম প্রধান হয়ে উঠেছে। রাস্তায় অবসর সময়ে পরা থেকে শুরু করে এটি ব্যবসায়ের মামলাতে জুড়ি দেওয়া পর্যন্ত, সাদা স্নিকারের প্রকরণ বহুগুণে বাড়তে থাকে। স্ট্যান স্মিথস, কমন প্রজেক্টস, গোল্ডেন গুজ, ল্যানভিন সবার নজর ছিল সাদা স্নিকারের সাথে। যাইহোক, আপনি যে জায়গাতেই মানুষের পায়ে অবিরাম দেখতে পাবেন তা হ’ল গুচি এস বি বি স্নিকার। চকচকে মৌমাছির আইকনিক লাল এবং সবুজ লেবেলটি ঠিক মাঝখানে পিন করা হয়েছে। ২০২০ সালে বিশ্বের সেরা স্নিকার্স ব্র্যান্ড।

৮. উডল্যান্ড/Woodland

উডল্যান্ডের স্কেচার্স হ’ল স্মার্ট পুরুষ, মহিলা এবং যুবক-যুবতীদের আবেদন করার জন্য জীবনযাপনের পাদুকা শিল্পের নকশা তৈরি, তৈরি এবং উপস্থাপনের একটি বিশ্বখ্যাত পথিকৃৎ। সংস্থার সম্পদ তার উচ্চ মানের, বৈচিত্র্যময় এবং যুক্তিসঙ্গত পণ্য সরবরাহের উপর ভিত্তি করে তৈরি যা ক্রেতাদের বিভিন্ন জীবনযাত্রার চাহিদা পূরণ করে। ১৯৯২-এ প্রতিষ্ঠিত হওয়ার পরে, স্কেচারস সাতটি স্কেচার ব্র্যান্ড এবং পাঁচটি জটিলভাবে ট্যাগযুক্ত আকারের লাইনকে মানুষের জন্য যুক্ত করার জন্য ইউটিলিটি বুট পরিসীমা তৈরি করেছে। ২০২০ সালে বিশ্বের অন্যতম জনপ্রিয় জুতা ব্র্যান্ড না হয়েও ২০২০ সালের হিসাবে অবশ্যই বিশ্বের অন্যতম ব্যয়বহুল জুতো ব্র্যান্ড হতে পারে।

পড়ুন: আফ্রিকার শীর্ষস্থানীয় ১০ সুন্দরী মহিলা ২০২০ (সর্বাধিক সুন্দর মহিলা)
উডল্যান্ড কার্যকরভাবে মানুষের ইচ্ছার তীব্রতা এবং প্রকাশের মূল্য একত্রিত করেছে। উডল্যান্ড যে তদন্তের সীমাতে পৌঁছে যেতে পারে সেই লক্ষ্য নিয়ে উন্নয়নের সীমানা ঠেলে দিয়েছে। রুক্ষ অঞ্চল বা বন্য জলপথ, বরফের জলছবি বা প্রান্তরের কঠোরতা যাই হোক না কেন, উডল্যান্ড তাদের সকলের মুখোমুখি।

৯. ফিলা/Fila

বিশ্বজুড়ে অনেকের কাছে এটি ২০২১ বিশ্বের অন্যতম বিখ্যাত জুতা ব্র্যান্ড। ফিলা এফ -১৩ এর এই অত্যন্ত অপ্রচলিত নকশাটি শ্রেণি, শৈলী এবং মানের মিশ্রণ। অনন্য উপকরণ থেকে উত্পাদিত, বুটের স্থায়িত্ব মূলত এটির বিক্রয় বিন্দু। ফিলা এফ -১৩ এর ভ্রমণের দীর্ঘ উদ্দীপক ঘন্টা সহ্য করার ক্ষমতা রাখে এবং এর উৎকৃষ্ট প্রকৃতির কাছে রাণী, এটি এখনও খুব ফ্যাশনেবল এবং একটি নিখুঁত নৈমিত্তিক পরিধানের জন্য তৈরি করবে।

১০০ বছর আগে প্রতিষ্ঠিত, ফিলা একটি আইকনিক ইতালিয়ান ফ্যাশন ব্র্যান্ড যা ১৯ এর দশকে স্পোর্টসওয়্যার শিল্পে নাম তৈরি করেছে, বিখ্যাত টেনিস খেলোয়াড় জর্জেন বার্গের সহযোগিতার জন্য তাদের ধন্যবাদ। আজ, এটি তার অ্যাথলেটিক ডিজাইনের জন্য বিখ্যাত, বিভিন্ন ধরণের স্নিকারক এবং স্লাইডগুলি যা আবার তাদের জনপ্রিয়তার শীর্ষে রয়েছে।

১০. স্কেকার্স/Skechers

এমনেই এটি জানেন না তবে এটি অবশ্যই ২০২০ সালের শীর্ষ দশটি জুতা ব্র্যান্ড এবং আমেরিকা যুক্তরাষ্ট্রের অন্যতম জনপ্রিয় জুতা ব্র্যান্ডের মধ্যে ২০২২। স্কিচারস সেলিব্রিটি-চালিত বিজ্ঞাপন ব্যবহার করেন এবং রেকর্ডিং শিল্পী ডেমি লোভাটো সহ খ্যাতিমান ব্যক্তিদের সাথে এর পণ্যগুলি প্রচার করেছেন has ক্যামিলা ক্যাবেলো, বেসবল খেলোয়াড় ক্লেটন কার্শা, ডেভিড অর্টিজ এবং ফুটবল খেলোয়াড় টনি রোমো এবং হাওয়ে লং। স্কেচার্স পারফরম্যান্স বিভাগে অভিজাত রানার মেব কেফলেজিঘি, এবং প্রো গলফার ম্যাট কুচার, ব্রুক হেন্ডারসন এবং ওয়েসলি ব্রায়ান প্রদর্শিত হয়েছে। ২০১৪ সালে, স্কেচার্স সংগীতশিল্পী রিঙ্গো স্টারের সাথে একটি অনুমোদনের চুক্তি সই করেছিলেন। প্রতি মার্চ, ২০১৮-তে, স্কিচারস প্রতিদ্বন্দ্বী নাইকের সাথে জিয়ন উইলিয়ামসনকে ব্যর্থ জুতোর ঘটনাটি তুলে ধরতে “জাস্ট ব্লু ইট” শীর্ষক একটি মুদ্রণ এবং ডিজিটাল তুলনামূলক বিজ্ঞাপন প্রচার শুরু করলেন ।

ধন্যবাদ
পোষ্টটি পড়ার জন্য ।

আপনারা ভালো থাকুন সুস্থ থাকুন,
UpWeberBD এর পাশেই থাকুন।

ধন্যবাদ।

Secret Code : UpweberBD99

About upweberbd

Check Also

How long can cooked food be kept in the fridge

রান্না করা খাবার কতদিন ফ্রিজে রাখা যাবে? How long can cooked food be kept in the fridge ? 2022

রান্না করা খাবার কতদিন ফ্রিজে রাখা যাবে? How long can cooked food be kept in …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *