জানুন বিশ্বের সেরা ৩০ ইউটিউবার সমন্ধে,যারা ইউটিউব থেকে সর্বোচ্চ আয় এবং সর্বোচ্চ সাবস্ক্রাইব এর খ্যাতি ধরে রেখেছেন।

বিশ্ব সেরা 30 টি জনপ্রিয় ইউটিউবারের তালিকা:

পাইগে লেসকিন এবং পামার হ্যাশ,
27 জানুয়ারী, 2021, 2:21 এএম সর্বাধিক জনপ্রিয় ইউটিউবার 2×1
তৃষ্ণার্ত প্রকল্পের জন্য রেচেল মারে / গেট্টি চিত্রসমূহ; অ্যাডগার নেগ্রেট / ক্লসোস / ল্যাটিন কনটেন্ট গেট্টি ইমেজগুলির মাধ্যমে; কারওয়াই তাং / ওয়্যারআইমেজ; পকেট.ওয়াচ; সামান্থা লি / বিজনেস ইনসাইডার
ইউটিউব এমন একটি নতুন প্রজন্মের নামী এবং প্রভাবশালী তৈরি করেছে যারা অনলাইনে ভিডিও পোস্ট করে লোভনীয় পুরো সময়ের ক্যারিয়ারে পরিণত করে।
সর্বাধিক জনপ্রিয় ইউটিউবারগুলিতে ভিডিও গেমের ভাষ্যকার, মেকআপ শিল্পী এবং ভ্লগারগণ অন্তর্ভুক্ত রয়েছে।
এগুলি স্বতন্ত্র ব্যক্তিরা থেকে 26 টি সবচেয়ে বেশি সাবস্ক্রাইব হওয়া ইউটিউব চ্যানেল যারা ভিডিও ভাগ করে নেওয়ার প্ল্যাটফর্মে শুরু করেছিলেন।
আরও গল্পের জন্য বিজনেস ইনসাইডারের হোমপেজে যান Visit

ইউটিউব সেলিব্রিটি, ব্যক্তিত্ব এবং বড় তারকাদের পরবর্তী প্রজন্মের ডি-ফ্যাক্টো লঞ্চপ্যাডে পরিণত হয়েছে।

পেউডিপি, শেন ডসন এবং স্মোশের মতো সুপরিচিত নামগুলি কয়েক বছর ধরে ইউটিউবে ভিডিও আপলোড করে এবং তাদের ভক্তদের সাথে আপাতদৃষ্টিতে ব্যক্তিগত সম্পর্ক তৈরি করে কয়েক মিলিয়ন গ্রাহককে উপার্জন করেছে। কৌতুক অভিনেতা থেকে গেমার পর্যন্ত সমস্ত প্রকারের ব্লগারে, ইউটিউবার্স ভিডিও ক্যামেরা এবং একটি শক্তিশালী ইন্টারনেট সংযোগ ব্যতীত অন্য কিছু থেকে তাদের অনুসরণ এবং ব্র্যান্ডগুলি তৈরি করতে ভিডিও ভাগ করে নেওয়ার প্ল্যাটফর্মটি ব্যবহার করেছেন।

কোন তারকারা ইউটিউবকে শাসন করে থাকে তার নিবিড় নজর দেওয়ার জন্য, কোন চ্যানেলের সর্বাধিক গ্রাহক রয়েছে তা দেখার জন্য আমরা সোশ্যালব্লেড র‌্যাঙ্কিংয়ের দিকে চেয়েছিলাম। আমরা সংগীত শিল্পী এবং রেকর্ড লেবেল, মাল্টি-চ্যানেল নেটওয়ার্ক এবং নামটির মুখোমুখি ব্যক্তিদের থেকে YouTube চ্যানেলগুলিকে উপেক্ষা করে, স্বাধীন ইউটিউব নির্মাতাদের উপর দৃষ্টি নিবদ্ধ করেছি।

এগুলি সর্বাধিক গ্রাহক সহ শীর্ষস্থানীয় 26 টি ইউটিউব ব্যক্তিত্ব:

  1. স্মোশ – 25.1 মিলিয়ন গ্রাহক
    স্মোশ ইউটিউব
    স্মোশ সদস্যদের castালাই। স্মোশ / ইউটিউব
    একে: ইয়ান হেকক্স এবং স্মোশ কাস্ট

অবস্থান: মার্কিন যুক্তরাষ্ট্র

ভিডিওর ধরণ: স্মোশটি কৌতুক জুটি ইয়ান হেকক্স এবং অ্যান্টনি প্যাডিলা দ্বারা শুরু হয়েছিল, এবং চ্যানেলটি প্রথম ইউটিউব সংবেদনগুলির মধ্যে একটি। চ্যানেলটি বিভিন্ন লিখিত স্কেচ এবং কমেডি সিরিজ স্পিন অফগুলির জন্য পরিচিত। এটি এর পরে ভিডিও গেম এবং স্প্যানিশ ভাষার সামগ্রীতে উত্সর্গীকৃত অন্যান্য চ্যানেলে প্রসারিত।

স্মোশ ২০০২ সাল থেকে সক্রিয় ছিলেন এবং এর পর থেকে প্রচুর পরিমাণে বেড়েছে। অ্যান্টনি প্যাডিলা নামে একজন প্রতিষ্ঠাতা জুন 2017 এ চ্যানেল ছেড়ে চলে গিয়েছিলেন। চ্যানেলের সিরিজ হোস্ট করে স্মোশের স্পিনঅফ চ্যানেলগুলিতে উপস্থিত হওয়া অন্যান্য ব্যক্তিত্বকে অন্তর্ভুক্ত করতে স্মোক হেকোক্স ছাড়িয়ে প্রসারিত হয়েছেন। স্মোশ ব্র্যান্ডটি ইউটিউবার্স রেহেট অ্যান্ড লিংকের মালিকানাধীন মিথোলিক এন্টারটেইনমেন্ট 2019 এর প্রথম দিকে অর্জিত হয়েছিল।

  1. জেমস চার্লস – 25.3 মিলিয়ন গ্রাহক
    জেমস চার্লস 6 অক্টোবর নাওমি ক্যাম্পেলের ইউটিউব শোতে খুললেন।
    জেমস চার্লস ব্রায়ান বেডার / ওয়্যারআইমেজ / গেট্টি ইমেজ
    অবস্থান: মার্কিন যুক্তরাষ্ট্র

ভিডিওর ধরন: জেমস চার্লস তার সৌন্দর্যের বিষয়বস্তুর জন্য খ্যাতি পেয়েছিলেন, তবে তিনি বেশ কয়েকটি ভ্লগ, বাদ্যযন্ত্র এবং বিভিন্ন ক্রিয়াকলাপও পোস্ট করেছিলেন যা অন্যান্য প্রভাবককে নিয়ে আসে। তিনি বিগত বেশ কয়েক বছর ধরে সবচেয়ে বড় ইউটিউব এবং টিকটোক নাটকের সাথে উল্লেখযোগ্যভাবে জড়িত ছিলেন, বা স্পর্শকাতর।

  1. ভ্যানোস গেমিং – 25.4 মিলিয়ন গ্রাহক
    ভ্যানোস ইউটিউব
    ইউটিউব / ভ্যানোস গেমিং
    একে: ইভান ফং

অবস্থান: কানাডা

ভিডিওর ধরন: ভ্যানোস গেমিং একটি গেমিং মন্তব্যকারী, তবে তিনি কী খেলছেন তা মজাদার মুহুর্তগুলির সংকলনগুলি যখন তিনি খেলছেন যা একসাথে সেলাই করা হয়।

  1. আটা হালিলিন্টার – 26.2 মিলিয়ন গ্রাহক
    আতা হালিলিন্টার ইউটিউব
    আত্তা হ্যালিলিটার / ইউটিউব
    অবস্থান: ইন্দোনেশিয়া

ভিডিওর ধরন: আত্তা হ্যালিলিন্টার সাধারণত ভ্লগগুলি, বাড়ির ট্যুর এবং সেলিব্রিটিদের সাথে সাক্ষাত্কারগুলি পোস্ট করেন art তিনি প্রথম দক্ষিণ-পূর্ব এশিয়ান ইউটিউবার যিনি ইউটিউবের ডায়মন্ড প্লে বাটন পেয়েছিলেন (১ কোটি গ্রাহকের কাছে পৌঁছানোর জন্য সম্মানিত) এবং ইন্দোনেশিয়ার বৃহত্তম ইউটিউব তারকা।

  1. জ্যাকসেপটিকএ – 26.3 মিলিয়ন গ্রাহক
    ডাব্লুএমই ক্লায়েন্ট সিএন ম্যাকলফলিন একেএ জ্যাকসপটিকিয়ে, ম্যাকলফলিনের 20 মিলিয়নেরও বেশি গ্রাহক রয়েছে এবং তিনি যুক্তরাজ্যের বৃহত্তম গেমার ক্রেডিট ডাব্লুএমই
    Seán McLoughlin একেএ জ্যাকসপটিকিয়ে। ডাব্লুএমই
    একে: সেন ম্যাকলফলিন

অবস্থান: আয়ারল্যান্ড

ভিডিওর ধরণ: জ্যাকসপটিকিয়ে প্রথমদিকে খ্যাতি এলো যখন 2013 সালে পিউডিপি তাঁর একটি ভিডিওতে উল্লেখ করেছিলেন। তার চ্যানেলটি শপথযুক্ত-মন্তব্যযুক্ত মন্তব্য এবং দাতব্য লাইভস্ট্রিমিংয়ের সাথে লেটস প্লে-স্টাইলের ভিডিও গেমিং ভিডিওগুলিকে কেন্দ্র করে।

  1. অরোনপ্লে – 26.9 মিলিয়ন গ্রাহক
    অরোনপ্লে ইউটিউব
    অরোনপ্লে / ইউটিউব
    একা: রাউল আলভারেজ জিনস

অবস্থান: স্পেন

ভিডিওর ধরণ: একটি জনপ্রিয় টুইচ স্ট্রিমার, অরোনপ্লেয়ের ইউটিউব ভিডিওগুলি ভ্লোগস, ইন্টারনেট মন্তব্য এবং গেমিং সামগ্রীর মিশ্রণ।

  1. এ 4 – 27.8 মিলিয়ন গ্রাহক
    এ 4 ভ্লাদ বমগা ইউটিউব
    এ 4 / ইউটিউব
    একে: ভ্লাদ বুমাগা

অবস্থান: বেলারুশ

ভিডিওর ধরণ: তার চ্যানেল এ 4 এ, বুমাগার ভিডিওগুলি কৌতুক-কেন্দ্রিক এবং সাধারণত ভ্লোগস, চ্যালেঞ্জ, স্কিট এবং ফাঁকা বৈশিষ্ট্যযুক্ত।

  1. শিফা – 28 মিলিয়ন গ্রাহক
    shfa ইউটিউব
    shfa / ইউটিউব
    অবস্থান: সংযুক্ত আরব আমিরাত

ভিডিওর ধরণ: শফার চ্যানেল, যা তার পিতামাতার দ্বারা চালিত হয় বলে মনে হয়, বাচ্চাদের দিকে এগিয়ে চলে এবং খেলনা বা ক্রিয়াকলাপগুলিতে সাধারণত জড়িত থাকে l

ধন্যবাদ

পোষ্টটি পড়ার জন্য।

আপনারা ভালো থাকুন সুস্থ থাকুন

UpWeberBD এর সাথেই থাকুন।

ধন্যবাদ।

About upweberbd

Check Also

স্মার্ট ফোন ব্যবহার বিমুখ যে সব বিখ্যাত তারকারা

ধরুন আপনার হাতে আপনার স্মার্ট ফোনটি নেই। নিজেকে কি খুব সেকেলে মনে হবে। মনে হবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *