বিশ্বের শীর্ষ ১০ ডোমেইন এন্ড হোষ্টিং প্রোভাইডার ২০২১

আপনার ওয়েবসাইটের জন্য একটি ভাল ওয়েব হোস্টিং পরিষেবা সন্ধান করতে অনেক সময় এবং অর্থ লাগতে পারে।

ওয়েব হোস্টিং বিভিন্ন ধরণের আছে, যার দাম $ ০.৯৯ / থেকে $ ৯৯৯ / এর মধ্যে হতে পারে।

তবে আপনি কীভাবে জানবেন যে কোনটি আপনার ব্যবসায়ের সঠিক হোস্টিং সমাধান?

এই পর্যালোচনাতে, আমরা জনপ্রিয় ভাগ করা হোস্টিং সরবরাহকারীদের তুলনা করেছি এবং ১০ সেরা ওয়েব হোস্টিং সরবরাহকারী তালিকাভুক্ত করেছি।

তালিকাভুক্ত সমস্ত হোস্টিং পরিষেবাদি ছোট এবং মাঝারি আকারের ওয়েবসাইটগুলির পাশাপাশি নতুন ওয়েবসাইটগুলির জন্য সাশ্রয়ী এবং সর্বোত্তম উপযুক্ত। যদি আপনার কাছে এমন কোনও ওয়েবসাইট রয়েছে যা ইতিমধ্যে ৫০,০০০ এরও বেশি দর্শক / মাসে পায়, আপনি ডেডিকেটেড বা ভিপিএস হোস্টিং সরবরাহকারী বিবেচনা করতে পারেন।

এখানে আমাদের ওয়েব হোস্টিং পর্যালোচনা প্রক্রিয়াটি বিশদে বিশদ:
আমরা হোস্টিং পরিষেবা দ্বারা প্রদত্ত ওয়েব হোস্টিং পরিকল্পনার সাথে সাইন আপ করি
আমরা একটি ফাঁকা ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট সেট আপ করেছি
আমরা তাদের কর্মক্ষমতা পর্যবেক্ষণ করি, যেমন আপটাইম এবং লোড সময় (১২+ মাস)
আমরা তাদের বৈশিষ্ট্য / সীমাবদ্ধতা, মূল্য এবং গ্রাহক সমর্থন পরীক্ষা করি
আমরা পর্যালোচনা প্রকাশ করি (বছরে দুবার আপডেট করা)

২০২১ এ ১০ সেরা ওয়েব হোস্টিং পরিষেবা সরবরাহকারী

ওয়েব হোস্টিং সরবরাহকারী চয়ন করার সময় বিবেচনা করা সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হ’ল তাদের কর্মক্ষমতা – গতি এবং আপটাইম।

হোস্টিং সরবরাহকারী যত দ্রুত, আপনার ওয়েবসাইটের জন্য তত ভালো। ২০২১ এ এবং সম্ভবত এর বাইরেও ওয়েব পারফরম্যান্স আরও গুরুত্বপূর্ণ হয়ে উঠছে।

নীচে ১০ সেরা ওয়েবসাইট হোস্টিং সরবরাহকারীর একটি তালিকা রয়েছে (আমরা পরীক্ষিত ৪০+ এর মধ্যে), যা আমরা ভাল পৃষ্ঠা লোড টাইম (গতি), উচ্চ আপটাইম এবং পেশাদার গ্রাহক সমর্থন পেয়েছি।

১. ব্লুহোস্ট/BlueHost

Bluehost.com

  • নতুন ওয়েবসাইটগুলির জন্য সেরা,
  • গুড আপটাইম (৯৯.৯৬%)!
  • দ্রুত গতি (১৮১ এমএস),
  • ওয়ার্ডপ্রেসের জন্য এক-ক্লিক-ইনস্টল করুন,
  • ব্যবহার করা সহজ, শুরু-বান্ধব,
  • বিনামূল্যে ডোমেন এবং সাইট নির্মাতা,
  • ২৪/৭ সমর্থন (চ্যাট এবং ফোন),
    -শুধুমাত্র দীর্ঘ পরিকল্পনা জন্য ছাড়।

ব্লুহোস্ট ওয়েব হোস্টিং ২০০৭ সাল থেকে প্রায় হয়েছে এবং তারা এখন ৩,০০০,০০০ এরও বেশি ওয়েবসাইট হোস্ট করে। এগুলি নতুন ওয়েবসাইটগুলির জন্য সর্বাধিক জনপ্রিয়, কম দামের হোস্টিং বিকল্প।

তারা আমাদের শীর্ষ রেটিংযুক্ত ওয়েব হোস্টিং সংস্থা কারণ তাদের শেষ ১২-মাসের আপটাইম এবং গতি শক্তিশালী – যথাক্রমে ৯৯.৯৬% এবং ৬৪১ এমএস।

তাদের ৩ বছরের প্রারম্ভিক মূল্য $ ২.৭৫ / (পুনর্নবীকরণ $ ৮.৯৯) এবং এটি কন্ট্রোল প্যানেলের মাধ্যমে ফ্রি ডোমেন নাম, ওয়েবসাইট নির্মাতা এবং ওয়ার্ডপ্রেস, জুমলা এবং দ্রুপালের জন্য এক-ক্লিক ইনস্টল করার মতো বৈশিষ্ট্য সহ আসে। সুতরাং শুরু করার জন্য (ওয়েবসাইট ছাড়া কেউ), এটি সম্ভবত সেরা বিকল্প। বেসিন ব্যান্ডউইথ এবং ৫০ গিগাবাইট স্টোরেজটি মূল পরিকল্পনার অন্তর্ভুক্ত।

এটি ওয়ার্ডপ্রেস ওয়েবসাইটগুলির জন্য দুর্দান্ত ফিট কারণ এটি ওয়ার্ডপ্রেস দ্বারা আনুষ্ঠানিকভাবে সুপারিশ করা হয়েছে

ব্লুহোস্ট সমস্ত পরিকল্পনায় বিনামূল্যে ইমেল অ্যাকাউন্টগুলি, ২৪/৭ লাইভ গ্রাহক সমর্থন এবং এসএসএল (সুরক্ষা স্তর) সরবরাহ করে। এটি ব্যবহার করা খুব সহজ এবং সম্ভবত নির্ভরযোগ্য এবং সুরক্ষিত উভয়ই সেরা এন্ট্রি-স্তরের ওয়েব হোস্টিং সরবরাহকারী। তিহ্যবাহী শেয়ার্ড হোস্টিংয়ের পাশাপাশি সংস্থাটি উচ্চ ট্র্যাফিক ওয়েবসাইটগুলির জন্য ডেডিকেটেড, ভিপিএস এবং পরিচালনা ওয়ার্ডপ্রেস হোস্টিংয়ের পরিকল্পনাও দেয়।তাদের সমস্ত হোস্টিং পরিকল্পনা ৩০ দিনের মানি-ফেরতের গ্যারান্টি নিয়ে আসে এবং তাৎক্ষণিকভাবে সক্রিয় হয়, তাই আপনি এখনই এগুলি ব্যবহার শুরু করতে পারেন।

২. হোস্টিংঞ্জার/Hostinger – সেরা মূল্য নির্ধারণ ($ ০.৯৯)

Hostinger.com

  • দ্রুত লোড সময় (৩৪৫ এমএস),
  • সস্তা দাম ($ ০.৯৯ / ),
    মার্কিন যুক্তরাষ্ট্র, ইউরোপ এবং এশিয়ার ডাটাসেন্টারস,
  • বিনামূল্যে এসএসএল প্রশংসাপত্র,
  • ২৪/৭ সমর্থন চ্যাট হোস্টিং সাপোর্ট,
  • কোনও নিখরচায় ডোমেন নেই,
  • খারাপ আপটাইম (৯৯.৭৪%),
  • সস্তার পরিকল্পনায় সীমিত ব্যান্ডউইথ।

আমাদের সর্বশেষ ১২-মাসের ডেটা দেখায় যে হোস্টিংগারটির গড় আপ টাইম রয়েছে ৯৯.৭৪%, এটি অবশ্যই বড়াই করার মতো কিছু নয়। যাইহোক, তারা ৩৪৫ এমএসের খুব দ্রুত গড় লোডিং সময়ের সাথে সাথে এটির জন্য ক্ষতিপূরণ দেয় এবং এটি আপনার সার্চের সেরা স্বল্প খরচের হোস্টিং প্রভাইড করে থাকে।

হোস্টিংঞ্জার (যিনি হোস্টিং ২৪ এরও মালিক) পরিষেবাটির গুণমান এবং কার্য সম্পাদনের বিষয়ে খুব বেশি আপস না করে অত্যন্ত সাশ্রয়ী মূল্যের হোস্টিং পরিকল্পনা সরবরাহ করে। দামে এটি সস্তা হলেও, হোস্টিংগারগুলির পরিকল্পনার সাথে উপস্থিত বৈশিষ্ট্যগুলি অনেক শিক্ষানবিশ ওয়েবসাইটের মালিকদের কাছে আবেদন করবে।

সংস্থাটি বিভিন্ন বৈশিষ্ট্য সহ বিভিন্ন হোস্টিং পরিকল্পনা সরবরাহ করে এবং সমস্ত পরিকল্পনা একটি সহজ ওয়েবসাইট নির্মাতা, ফ্রি এসএসএল শংসাপত্র, ৯৯.৯% আপটাইম গ্যারান্টি এবং ২৪/৭/৩৬৫ সমর্থন নিয়ে আসে।

হোস্টিংজারের সস্তারতম পরিকল্পনাটি মাত্র $ ০.৯৯ / থেকে শুরু হয় (যখন আপনি একটি ৪৮-মাসের অর্থ প্রদানের পরিকল্পনাটি বেছে নেন), নবায়নকাজগুলি $ ২.১৫ / থেকে শুরু হয়। ব্যান্ডউইথ এবং ডাটাবেসগুলি সীমাহীন যখন না আপনি “একক ওয়েব হোস্টিং” পরিকল্পনাটি বেছে নেন। আধুনিকতার সাথে আপনি ১০জিবি ডিস্ক স্পেস, ১০০ গিগাবাইট ব্যান্ডউইথ, একটি মাইএসকিউএল ডাটাবেস এবং একটি ইমেল অ্যাকাউন্ট সীমাবদ্ধ থাকবেন। সবচেয়ে উল্লেখযোগ্যভাবে, সস্তার পরিকল্পনায় একটি বিনামূল্যে ডোমেন অন্তর্ভুক্ত নয় এবং এতে প্রসেসিং শক্তি এবং মেমরি সীমিত রয়েছে।

হোস্টিংঞ্জার সরবরাহিত অন্যান্য সেবাসমূহের মধ্যে ইমেল , ওয়ার্ডপ্রেস, ক্লাউড এবং উইন্ডোজ ভিপিএস হোস্টিং পরিকল্পনা অন্তর্ভুক্ত রয়েছে।

সমস্ত পরিকল্পনা ৩০ দিনের অর্থ-ফেরতের গ্যারান্টি সহ আসে।

৩. এটু হোষ্টিং/A2Hosting – দ্রুততম শেয়ার্ড হোস্টিং

A2Hosting.com

  • দ্রুত লোড সময় (২৭৯ এমএস),
  • নির্ভরযোগ্য আপটাইম (৯৯.৯৭%),
  • ওয়ার্ডপ্রেস অনুকূলিত সার্ভার,
  • সীমাহীন ব্যান্ডউইথ এবং সঞ্চয়স্থান,
  • ২৪/৭ “গুরু” চ্যাট সমর্থন,
  • ২০+ ইমেল অ্যাকাউন্টগুলি A2 হোস্টিং,
  • উচ্চতর পুনর্নবীকরণ ব্যয়।

মার্কিন-ভিত্তিক A2 হোস্টিং (২০০২ সালে প্রতিষ্ঠিত, ৫০০,০০০+ ওয়েবসাইট হোস্ট করা) আমাদের আজ অবধি পরীক্ষা করা সবচেয়ে দ্রুততম শেয়ার্ড ওয়েব হোস্টিং। তারা ১২ মাসের সময়কালে একটি চিত্তাকর্ষক ২৭৯ এমএস গড় লোড সময় অর্জন করতে সক্ষম হয়েছে।

A2 হোস্টিং দ্রুত কারণ এর সার্ভারগুলি ওয়ার্ডপ্রেস ওয়েবসাইটগুলির জন্য অনুকূলিত এবং তারা লাইটস্পিড ক্যাশে ব্যবহার করে। যেহেতু আমরা ৩০+ এরও বেশি শেয়ার্ড ওয়েব হোস্টিং সংস্থাগুলি পর্যালোচনা করেছি, সেগুলির কোনওোটাই A2 হিসাবে দ্রুত নয়।

A2 হোস্টিংও নির্ভরযোগ্য। তাদের গড় আপটাইম প্রায় দুই ঘণ্টার ডাউনটাইমের সাথে প্রায় ৯৯.৯৭% ঘুরে বেড়াচ্ছে।

A2 হোস্টিং সংস্থাটি ওয়ার্ডপ্রেস, জুমলা, দ্রুপাল, ওপেনকার্ট এবং ম্যাজেন্টো সহ সমস্ত বড় কন্টেন্ট ম্যানেজমেন্ট সিস্টেমের সাথে নির্বিঘ্নে কাজ করার জন্য এটি ওয়েব বিকাশকারীদের জন্য দুর্দান্ত ফিট করার জন্য সুপরিচিত। সংস্থাটি বিভিন্ন ধরণের হোস্টিং পরিকল্পনা দেয় এবং সেগুলির মধ্যে একটি বিনামূল্যে লেটসেক্রিপ্ট এসএসএল শংসাপত্র, সীমাহীন এসএসডি স্টোরেজ এবং ফ্রি সাইট মাইগ্রেশন অন্তর্ভুক্ত রয়েছে।

সর্বনিম্ন পরিকল্পনা “লাইট” $ ২.৯৬ / থেকে শুরু হয় ($ ৭.৯৯ / পুনর্নবীকরণ করে) আসে 1 ওয়েবসাইট, 25 ইমেল অ্যাকাউন্ট, ১ বছরের জন্য একটি ডোমেন নাম, ফ্রি ক্লাউডফ্লেয়ার সিডিএন এবং সীমাহীন ব্যান্ডউইথ / ডিস্ক স্পেস।

A2 হোস্টিংয়ের “গুরু ক্রু সমর্থন” নামে একটি নির্ভরযোগ্য গ্রাহক সহায়তা দল রয়েছে। গ্রাহকরা সরাসরি চ্যাট, ফোন, ইমেল এবং টিকিটের মাধ্যমে ২৪/৭/৩৬৫ এর সাথে তাদের সাথে সংযোগ করতে পারবেন। নিয়মিত, ভাগ করা হোস্টিংয়ের পরে, তারা নিবেদিত, রিসেলার এবং ভিপিএস হোস্টিং পরিকল্পনাও দেয়।

সমস্ত পরিকল্পনা ৩০ দিনের অর্থ-ফেরতের গ্যারান্টি সহ আসে।

৪. ড্রিমহোস্ট/Dremhost – সেরা “মাসিক” প্রদানের পরিকল্পনা

DremHost.com

  • আপটাইম গ্যারান্টি
  • মাসিক পরিকল্পনা উপলব্ধ
  • ৯৭ দিনের টাকা ফেরতের গ্যারান্টি
  • সীমাহীন ব্যান্ডউইথ এবং সঞ্চয়স্থান
    ড্রিমহোস্ট কনস
  • খারাপ আপটাইম (৯৯.৬২%)
  • ধীরে ধীরে লোডিং সময় (১১৮০ এমএস)
  • কোন সিপ্যানেল নেই।

১৯৯৪ সালে প্রতিষ্ঠিত, ড্রিমহোস্ট অন্যতম প্রাচীন ওয়েব হোস্টিং সরবরাহকারী। সংস্থাটি ১০০ টিরও বেশি দেশে ১.৫ মিলিয়নেরও বেশি ওয়েবসাইট, ব্লগ এবং অ্যাপ্লিকেশন হোস্ট করে।

আমাদের সর্বশেষ ১২ মাসের ডেটা অনুসারে, ড্রিমহোস্ট, দুর্ভাগ্যক্রমে, খারাপ সময়সীমা (৯৯.৬২%) এবং ধীর গতি (১১৮০ এমএস) রয়েছে।

ড্রিমহোস্ট যা অন্যান্য অনেক ওয়েব হোস্টিং পরিষেবাদির চেয়ে আলাদা করে তোলে তা হ’ল তারা বার্ষিকের পরিবর্তে মাসিক অর্থ প্রদানের বিকল্প সরবরাহ করে।

এর অর্থ আপনি $ ৪.৯৫ এর জন্য সাইন আপ করতে পারেন এবং এখনই আপনার হোস্টিং অ্যাকাউন্টটি ব্যবহার শুরু করতে পারেন। বিকল্পভাবে, আপনি একটি ৩-বছরের পরিকল্পনার জন্য অপ্ট-ইন করতে পারেন যা $ ২.৫৯ / থেকে শুরু হয় এবং $ ৪.৯৫ / এ পুনর্নবীকরণ করে। প্রাথমিক পরিকল্পনায় একটি ফ্রি ডোমেন, ১ ওয়েবসাইট, সীমাহীন ব্যান্ডউইথ এবং স্টোরেজ অন্তর্ভুক্ত রয়েছে। গ্রাহকরা ড্রিমহোস্টের ড্রাগ-এন্ড ড্রপ বিল্ডার ব্যবহার করতে পারেন এবং প্রতিমাসে ৬৭১.৬৭ / এর জন্য একটি ইমেল যুক্ত করতে পারেন।

সংস্থাটি শক্তিশালী সুরক্ষা বৈশিষ্ট্য (লেটসেক্রিপ্ট এসএসএল), বিভিন্ন ডোমেন পরিচালনার সরঞ্জাম এবং প্রতি মাসে সীমাহীন ডেটা স্থানান্তর সরবরাহ করে। ওয়ার্ডপ্রেস প্রাক ইনস্টল করা আসে এবং কোম্পানির নিজস্ব ব্যবহারযোগ্য এবং শিক্ষানবিস-বান্ধব ওয়েবসাইট নির্মাতাও রয়েছে। তাদের কাছে সিপ্যানেল নেই যা ওয়েব বিকাশকারী শিল্পে সুপরিচিত, তবে ড্রিমহোস্ট তাদের নিজস্ব অ্যাডমিন প্যানেল সরবরাহ করে যা সিপ্যানেল বা প্লেস্কের মতোই অনেক কিছু করে।

সমস্ত পরিকল্পনা ২৪/৭ মার্কিন লাইভ চ্যাট সমর্থন অন্তর্ভুক্ত। কোম্পানির একটি উদার ৯৭ দিনের রিফান্ড নীতি রয়েছে।

৫. সাইটগ্রাউন্ড/SiteGround – সেরা গ্রাহক সহায়তা

SiteGround.com

  • পর্যাপ্ত লোড সময় (৭৫৬ এমএস)
  • দুর্দান্ত আপটাইম (৯৯.৯৯%)
  • জ্ঞাত গ্রাহক সমর্থন
  • ২৪/৭ “গুরু” চ্যাট সমর্থন
  • ২০+ ইমেল অ্যাকাউন্টগুলি
    সাইটগ্রাউন্ড কনস
  • মাসিক পরিকল্পনায় সেটআপ ফি
  • সীমাবদ্ধ সস্তা পরিকল্পনা।

সাইটগ্রাউন্ড একটি ওয়েব হোস্টিং সরবরাহকারী যা ২০০৪ সালে বুলগেরিয়ার সোফিয়ায় প্রতিষ্ঠিত। তারা ২ মিলিয়নেরও বেশি ডোমেন হোস্ট করছে এবং ওয়ার্ডপ্রেস.আর.আর্গ দ্বারা প্রস্তাবিত তিনটি ওয়েব হোস্টিং পরিষেবার মধ্যে একটি।

আমাদের শেষ ১২-মাসের ডেটা অনুসারে, সাইটগ্রাউন্ডে চমৎকার আপটাইম (৯৯.৯৯%) এবং পর্যাপ্ত গতি (৭৫৬ এমএস) এটি একটি খুব শক্তিশালী শীর্ষ ১০ ওয়েব হোস্ট হিসাবে তৈরি করেছে।

সাইটগ্রাউন্ড তার অনুকরণীয় গ্রাহক পরিষেবার জন্য সুপরিচিত এবং এর ব্যবহারকারীর বেসটি দ্রুত বাড়ছে। সমস্ত সাইটগ্রাউন্ড হোস্টিং পরিকল্পনার মধ্যে ওয়েবসাইট নির্মাতা, ইমেল অ্যাকাউন্ট, এসএসএল, ক্লাউডফ্লেয়ার সিডিএন, প্রতিদিনের ব্যাকআপ এবং এসএসএইচ অ্যাক্সেসের জন্য নিখরচায় অন্তর্ভুক্ত রয়েছে।

নতুনদের জন্য ডিজাইন করা সস্তার স্টার্টআপ পরিকল্পনাটি $ ৩.৯৫ / থেকে শুরু হয় (যখন আপনি ১২-মাসের পরিকল্পনার জন্য অর্থ প্রদান করেন), পুনর্নবীকরণগুলি $ ১১.৯৫ / থেকে শুরু হয়। আপনি ১০,০০০ ডলার মাসিক ভিজিটের জন্য উপযুক্ত ১ টি ওয়েবসাইট হোস্ট করতে পারেন। পরিকল্পনাটি ১০ ​​গিগাবাইট ওয়েব স্পেস, নিরক্ষিত ট্র্যাফিক এবং ২৪/৭ সমর্থন নিয়ে আসে।

সাইটগ্রাউন্ডে পরিচালিত ওয়ার্ডপ্রেস হোস্টিং, ডাব্লুউকমার্স হোস্টিং, ক্লাউড হোস্টিং, এন্টারপ্রাইজ হোস্টিং এবং ডেডিকেটেড সার্ভার হোস্টিং সহ বিভিন্ন পরিষেবা রয়েছে। ইন-হাউস সার্ভারগুলির পরিবর্তে তারা গুগল ক্লাউড থেকে সার্ভারগুলি ভাড়া নিচ্ছে।

সমস্ত পরিকল্পনা শিল্প-মানক ৩০ দিনের অর্থ-ফেরতের গ্যারান্টি সহ আসে।

৬. গোগেডি হোষ্টিং/GoDaddyHosting

GoDaddyHosting.com

  • ভাল লোড সময় (৫১৮ এমএস)
  • গড় আপটাইম (৯৯.৯৫%)
  • ১০০ গিগাবাইট ওয়েবসাইট স্টোরেজ
  • সিপ্যানেল এবং ওয়েবসাইট নির্মাতাদের অ্যাক্সেস
    ৯৯.৯০% এর জন্য আপটাইম গ্যারান্টি
    গোডাডি
  • এসএসএল এবং ইমেলের অতিরিক্ত খরচ হয়
  • কোনও স্থানান্তর স্থান নেই।

GoDaddy ৪৪ মিলিয়ন ওয়েবসাইটকে শক্তিশালী করে এমন একটি শীর্ষস্থানীয় হোস্টিং সমাধান। সংস্থার বিশ্বজুড়ে ১৪ টি সুবিধা রয়েছে এবং এটি একটি বৃহত্তম ডোমেন নিবন্ধক হিসাবে স্বীকৃত। তারা ওয়েব হোস্টিং পরিষেবাগুলিও সরবরাহ করে যা ছোট এবং খুব বড় দুটি ওয়েবসাইটের জন্যই উপযুক্ত। সাইটগ্রাউন্ডের মতো, তারা তাদের সার্ভার পার্কেরও মালিক নয়, পরিবর্তে তারা অ্যামাজনের সাথে অংশীদারি করেছে এবং এডাব্লুএস থেকে সার্ভারগুলি ভাড়া করে।

গোডাড্ডি শেয়ার্ড হোস্টিংয়ের ট্র্যাকিংয়ের শেষ বছরটি আমাদের ৯৯.৯৫% এবং পাতার গতি প্রায় ৫১৮ এমএসের একটি আপটাইম দেখিয়েছে যা আমাদের দেখায় যে গোডাডি নির্ভরযোগ্য সরবরাহকারী। গোডাডি কাস্টম ওয়েবসাইটগুলি তৈরির জন্য একটি দুর্দান্ত সমাধান কারণ এটি একটি নতুন ড্রাগ-অ্যান্ড-ড্রপ ওয়েবসাইট নির্মাতা (গোসেন্ট্রাল) সাথে আসে যার জন্য নতুনদের জন্য ডিজাইন করা হয়। এটি মাইএসকিউএল, সিপ্যানেল, ক্লাউডলিনাক্স, পাইথন এবং পিএইচপি এর একাধিক সংস্করণগুলির মতো বিকাশকারী-বান্ধব সরঞ্জামগুলিও বৈশিষ্ট্যযুক্ত।

তাদের সস্তারতম ওয়েব হোস্টিং পরিকল্পনাটি $ ৪.৩৩ থেকে শুরু হয় ($ ৮.৯৯ পুনর্নবীকরণ করে) ১০০ গিগাবাইট ওয়েবসাইট স্টোরেজ (প্রচুর পরিমাণে) এবং আনমিটারড ব্যান্ডউইথের সাথে আসে। সুরক্ষা পর্যবেক্ষণ এবং ডিডিও সুরক্ষাও অন্তর্ভুক্ত রয়েছে।

তবে গোড্যাডির অনেকগুলি “আপসেল” রয়েছে যা সম্ভবত আপনাকে আরও কিছুটা বেশি দিতে হবে উদাহরণস্বরূপ, সাইট ব্যাকআপ, এসএসএল শংসাপত্র এবং ইমেল অ্যাকাউন্টগুলি তাদের সস্তার পরিকল্পনার অন্তর্ভুক্ত নয়। GoDaddy ২৪/৭ সাপোর্ট সরবরাহ করে।

সমস্ত GoDaddy এর বার্ষিক এবং বহু-বছরের পরিকল্পনা ৩০ দিনের অর্থ-ফেরতের গ্যারান্টি আছে।

৭. গ্রিনজিক্স/GreenGeeks

GreenGeeks.com

  • ভাল লোড সময় (৪৫১ এমএস)
  • স্থিতিশীল আপটাইম (৯৯.৯৫%)
  • মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা এবং নেদারল্যান্ডস সার্ভার
  • বিনামূল্যে সাইট ট্রান্সফার
  • সীমাহীন ব্যান্ডউইথ এবং সঞ্চয়স্থান
    গ্রিনজিক্স কনস
  • সন্দেহজনক মানি ফেরত নীতি
  • উচ্চ পুনর্নবীকরণ ব্যয়।

গ্রিনজিক্স প্রায় ১২+ বছর কেটে গেছে এবং ৫০০,০০০ এরও বেশি ওয়েবসাইটের হোস্ট করে।

৯৯.৯৫% আপটাইম এবং ৪৫১ এমএস লোড গতির সাথে, গ্রিনজিকস সাশ্রয়ী মূল্যের হারে $ ২.৯৫ / মাসে দ্রুত এবং নির্ভরযোগ্য হোস্টিং সরবরাহ করে। এগুলিতে তাদের বৈশিষ্ট্য সমৃদ্ধ বোনাস, উচ্চ-মানের ২৪/৭ গ্রাহক সমর্থন এবং পরিবেশ বান্ধব অনুশীলনগুলি যুক্ত করুন এবং গ্রিনজিক কীভাবে দ্রুত বর্ধনশীল তৃপ্তির বাজারে নিজেদের জন্য একটি নাম তৈরি করছে তা দেখতে সহজ।

সমস্ত পরিকল্পনা ১ বছরের জন্য একটি বিনামূল্যে ডোমেন, ওয়েবসাইট কন্ট্রোল প্যানেল (সিপ্যানেল), ফ্রি ওয়াইল্ডকার্ড এসএসএল, পাওয়ারক্যাচার, সীমাহীন এসএসডি স্টোরেজ এবং সীমাহীন ডেটা স্থানান্তর নিয়ে আসে। গ্রাহকরা সীমাহীন ডোমেন নাম, সীমাহীন ইমেল অ্যাকাউন্ট এবং রাতের ব্যাকআপও পান।

যদি আপনার ওয়েবসাইটটি আরও বড় হয়, আপনি সর্বদা তাদের আরও নমনীয় ভিপিএস হোস্টিংয়ে আপগ্রেড করতে পারেন। এছাড়াও, গ্রিনজিক্স বিনামূল্যে আপনার বিদ্যমান ওয়েব হোস্ট থেকে আপনার সাইটটি স্থানান্তর করবে। দুর্ভাগ্যক্রমে, $ ১০.৯৫ / মাসের নবায়ন হারটি কিছু ওয়েবমাস্টারগুলিকে অন্যান্য হোস্টিং সরবরাহকারীদের চেয়ে গ্রিনজিক্স চয়ন করা থেকে বিরত রাখতে পারে।

সমস্ত পরিকল্পনা ৩০ দিনের অর্থ-ফেরতের গ্যারান্টি আছে।

৮. ইনমোশন হোস্টিং/InMotionHosting

InMotionHosting.com

  • গুড আপটাইম (৯৯.৯৩%),
  • ভাল গতি (৪৬৩ এমএস),
  • ভাল গ্রাহক সমর্থন,
  • ৯০ দিনের মানি-ব্যাক গ্যারান্টি,
  • বিনামূল্যে ওয়েবসাইট স্থানান্তর,
  • বিলম্বিত যাচাই প্রক্রিয়া,
  • কিছু পরিকল্পনা সীমাবদ্ধতা।

ইনমোশন হলো বৃহত্তম ও প্রাচীনতম হোস্টিং সংস্থাগুলির মধ্যে একটি – তারা ২০০১ সাল থেকে প্রায় বর্তমানে প্রায় ৩০০,০০০ এর বেশি ডোমেন হোস্ট করে। এবং তারা একটি কারণে জনপ্রিয়।

আমাদের ১২-মাস পরিমাপ করা ডেটা ৯৯.৯৩% এবং একটি পৃষ্ঠা গতির গড় ৪৬৩ এমএসের ভাল গড় আপটাইম দেখায়। ইনমোশনের ক্লায়েন্ট বেসের আকার বিবেচনা করে এগুলি শালীন ফলাফল।

আপনি কেবলমাত্র $ ২.৪৯ / এর জন্য ইনমোশনের সস্তার প্ল্যান লাইট পেতে পারেন, যা সীমাহীন ব্যান্ডউইথ, ফ্রি এসএসএল শংসাপত্র এবং ৪০০+ অ্যাপ সংহতকরণ (১-ক্লিক ওয়ার্ডপ্রেস ইনস্টল সহ) এর মতো দুর্দান্ত বৈশিষ্ট্যগুলির সাথে আসে। দুঃখজনকভাবে, এই দামটি কেবলমাত্র ২৪-মাসের সাবস্ক্রিপশন সহ উপলভ্য, যার পরে এটি অনেক বেশি স্টিপার $ ৭.৪৯ / এ পুনর্নবীকরণ করে। এবং আপনি নিজের ওয়েবসাইটে কাজ শুরু করার আগে আপনাকে একটি যাচাইকরণ প্রক্রিয়াটি করতে হবে।

তবুও, ইনমোশনগুলি আপনার প্রথম ওয়েবসাইটটি শুরু করার সাথে সাথে তারা দুর্দান্ত কিছু বৈশিষ্ট্য সরবরাহ করার কারণে চেষ্টা করে দেখার মতো। প্রারম্ভিকরা তাদের উচ্চ-মানের ২৪/৭/৩৬৫ লাইভ চ্যাট সমর্থন, বিস্তৃত জ্ঞানের ভিত্তি এবং তাদের বিনামূল্যে ওয়েবসাইট নির্মাতা থেকে উপকৃত হতে পারে। যখন আপনার সাইটটি বাড়তে শুরু করে, আপনি আরও স্কেলযোগ্য ভিপিএস বা ডেডিকেটেড সার্ভার হোস্টিং পরিকল্পনায় স্যুইচ করতে পারেন।

সর্বোপরি উচ্চতর পুনর্নবীকরণ মূল্যের পরেও ইনমোশন বেশ ভাল। এবং তাদের বিরল ৯০ দিনের অর্থ-ফেরতের গ্যারান্টির জন্য ঝুঁকিগুলো আসলেই কম।

৯.আইওনোস/IONOS (১ এবং ১) হোস্টিং

IonosHost.com

  • স্ট্রং আপটাইম (৯৯.৯৮%)
  • ভাল পৃষ্ঠা লোডিং গতি (৭২৭ এমএস)
  • বিনামূল্যে এসএসএল সুরক্ষা
  • ফ্রি ডোমেন এবং ইমেল
  • উন্নত ব্যবহারকারী ইন্টারফেস
    আয়নোস কনস
  • কেবলমাত্র ফোন সমর্থন
  • কোনও নিখরচায় ওয়েবসাইট স্থানান্তর নেই
  • অনেক দেশে সাইন আপ করতে পারবেন না।

আমাদের তালিকার পরবর্তী, আমাদের ভাগ করে দেওয়া, ভিপিএস, মেঘ, উৎসর্গকৃত , এবং ওয়ার্ডপ্রেস হোস্টিংয়ের অফার করে ১ এবং ১ দ্বারা আয়নোস রয়েছে। আমরা এক বছরেরও কম সময় ধরে তাদের পরিষেবা অনুসরণ করছি তবে আমরা ইতিমধ্যে কিছু সিদ্ধান্তে আসতে পারি।

পূর্ববর্তী ১২ মাসের আমাদের পরীক্ষার সাইট ডেটা প্রকাশ করে যে আপটাইম (৯৯.৯৮%) এর ক্ষেত্রে আইওনস সর্বোত্তম পরিষেবাগুলির মধ্যে রয়েছে। তাদের গড় পৃষ্ঠার গতি হুবহু শীর্ষ-স্তরের নয় তবে এটি এখনও ৭২৭ এমএসে শালীন।

আয়নসের সস্তার দামের পরিকল্পনাটি পাগল $ ১.০০ / থেকে শুরু হয়। এই পরিকল্পনার সাহায্যে আপনি বেশ কয়েকটি দুর্দান্ত বৈশিষ্ট্যে অ্যাক্সেস পাবেন: ওয়েবসাইট নির্মাতা, ফ্রি এসএসএল, একটি ফ্রি ডোমেন এবং ইমেল, পাশাপাশি ওয়ার্ডপ্রেস, দ্রুপাল এবং জুমলা সহ জনপ্রিয় সিএমএস।

দুঃখের বিষয়, আয়নোসের একটি খাড়া পুনর্নবীকরণের হার রয়েছে। প্রাথমিক ১২ মাসের সময়কালের পরে, আপনি কোনও হোস্টিং পরিষেবাদির জন্য $ ১০.০০ / প্রদান করবেন যা সরাসরি চ্যাট সমর্থন সরবরাহ করে না এবং আপনাকে সাইট মাইগ্রেশনের জন্য চার্জ করবে। সর্বোপরি, আইওনস এমনকি অনেক ইউরোপীয় রাজ্য, চীন এবং মিশর সহ অনেক দেশে উপলব্ধ নেই।

সুতরাং, আয়নোস সবার জন্য সেরা উপযুক্ত নাও হতে পারে তবে কমপক্ষে তাদের ভাল পারফরম্যান্স এবং ৩০ দিনের অর্থ -ফেরতের গ্যারান্টি রয়েছে।

১০. হোস্টপাপা/HostPapa

HostPapa.com

  • দুর্দান্ত আপটাইম (৯৯.৯৯%),
  • দ্রুত গড় গতি (৫৬৫ এমএস),
  • বিস্তৃত সমর্থন বিকল্প,
  • সক্রিয় সুরক্ষা বৈশিষ্ট্য,
  • ৩০ দিনের অর্থ ফেরতের নিশ্চয়তা,
  • উচ্চ পুনর্নবীকরণ মূল্য।

হোস্টপপা ২০০৬ সাল থেকে এর পরিষেবা বাড়িয়েছে এবং এখন তারা ৫০০,০০০ এরও বেশি ওয়েবসাইট হোস্ট করছে। তারা দুর্দান্ত পারফরম্যান্স, দুর্দান্ত বৈশিষ্ট্য এবং অর্থের মূল্য দেয়।

গত ১২ মাসের মধ্যে, আমাদের পরীক্ষার সাইটটি ৯৯.৯৯% এর একটি সত্যিই আপটাইম এবং গড় পৃষ্ঠার গতি ৫৬৫ এমএস দেখিয়েছে।

তবে রক-সলিড পারফরম্যান্সটি তাদের একমাত্র সমর্থক নয়:

হোস্টপাপা সম্ভবত অন্য কোনও হোস্টের চেয়ে আরও বেশি সমর্থন বিকল্প সরবরাহ করে। তাদের ২৪/৭ লাইভ চ্যাট, ইমেল, ফ্যাক্স (!), এবং মেল সমর্থন পাশাপাশি ১৮ টিরও বেশি দেশ এবং ৪ টি ভাষায় ফোন সমর্থন রয়েছে। এছাড়াও, তাদের জ্ঞান বেসে অনেক সহায়ক ভিডিও রয়েছে।

আপনি ৩ বছরের সাবস্ক্রিপশন সহ ৯৫২.৯৫ / এ হোস্টপাপার সস্তার প্লাস্টার পেতে পারেন। এর মধ্যে দুর্দান্ত পান্ডা ক্লাউড সুরক্ষা বৈশিষ্ট্য, একটি ফ্রি মাইগ্রেশন, এসএসএল এবং সিডিএন পাশাপাশি একটি ওয়েবসাইট নির্মাতা এবং ৪০০++ ক্লিক-ইনস্টল অ্যাপ্লিকেশন রয়েছে। তার উপরে, আপনি একটি নিখরচায় ডোমেন, ১০০ গিগাবাইট স্টোরেজ এবং আনটারেটেড ব্যান্ডউইথ পাবেন।

এগুলি অবশ্যই অর্থের জন্য দুর্দান্ত মূল্য এবং নতুনদের জন্য উপযুক্ত। একমাত্র ক্ষতি হলো স্টার্টার প্ল্যানটি $ ৯.৯৯ / এ নবায়ন হয়।

হোস্টপাপা শেয়ার্ড, ভিপিএস এবং ওয়ার্ডপ্রেস হোস্টিং প্ল্যান অফার করে। তাদের কাছেও ৩০ দিনের মজাদার ফেরতের গ্যারান্টি রয়েছে।

ধন্যবাদ

পোষ্টটি পড়ার জন্য।

আপনারা ভালো থাকুন সুস্থ থাকুন,

UpWeberBD এর সাথেই থাকুন।

ধন্যবাদ।

About upweberbd

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *